logo
বৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

বিএনপিকে ক্ষমতায় যেতে হলে জনগণের কাছে ক্ষমা চাইতে হবে: শেখ পরশ

প্রতিবেদক
admin
জানুয়ারি ১২, ২০২৩ ৯:১২ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, বিএনপি আজ মরিয়া হয়ে গেছে ক্ষমতায় যাওয়ার জন্য। ক্ষমতায় আসতে হলে প্রথমে তাদের এদেশের মানুষের কাছে মাফ চাইতে হবে। ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত এদেশের মানুষের ওপর অত্যাচার-নিপীড়ন করেছে, আওয়ামী লীগের ভোটারদেরকে চিহ্নিত করে করে তারা নিশ্চিহ্ন করার চেষ্টা করেছে। ঐ সকল নির্যাতিত জনগণ যেন বিচার না চাইতে পারে সেই জন্য বিচার প্রার্থীদের ভয় দেখাতে তারা আবার বিচারালয়েও বোমাবাজি করেছে। 

বুধবার (১১ জানুয়ারি) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন। এছাড়া একইদিন ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে ফার্মগেটে আরও একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

WhatsApp Image 2023-01-11 at 19.33.08

সমাবেশে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনাব অ্যাড. জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক জনাব মির্জা আজম এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান জনাব শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগ চেয়ারম্যান বলেন, ভয়-ভীতি দেখিয়ে জনগণকে শাসন করতে চান আপনারা? আপনাদের অত্যাচার-নির্যাতনের বিচার যেন এদেশের মানুষ না চাইতে পারে এবং গণমাধ্যম যেন প্রকাশ না করে সেজন্য আপনারা বিচারালয়ে এবং প্রেস ক্লাবে সেদিন বোমাবাজি করেছিলেন। একসঙ্গে ৬৩টি জেলার প্রেসক্লাবে বোমা মেরেছিলেন এবং দুইজন বিচারককে হত্যা করেছিলেন। সিনেমা হলেও বোমা মারতে ছাড়েন নাই। এতে প্রমাণ হয়, আপনাদের লক্ষ্য এ দেশের সাধারণ মানুষ, তাই বিভিন্ন সময় সাধারণ মানুষ ও আমজনতাকে আপনারা আপনাদের সন্ত্রাসের শিকার বানান। সেজন্যই অগ্নিসন্ত্রাস করে সাধারণ মানুষ পুড়িয়ে মারতেও আপনারা দ্বিধাবোধ করেন নাই।

WhatsApp Image 2023-01-11 at 19.33.09

তিনি বলেন, এই সকল অপকর্মের জন্য প্রথমে আপনাদের জনগণের কাছে ক্ষম চাইতে হবে। আপনাদের সময় ১২ ঘণ্টা লোডশেডিং, সার এবং বিদ্যুতের দাবিতে কৃষকের উপর গুলি চালিয়েছিলেন। আপনারা ২১শে আগস্ট গ্রেনেড হামলা করেছিলেন, অপারেশন ক্লিন হার্ট করেছিলেন, বাংলা ভাই সৃষ্টি করেছিলেন। আর আমরা যুদ্ধাপরাধীদের বিচার করছি, বঙ্গবন্ধু হত্যার বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছি, জঙ্গিবাদ মুক্ত করেছি, দুর্নীতিদমন কমিশনের স্বাধীনতা নিশ্চিত করে শক্তিশালী করেছি, বিচারবিভাগের স্বাধীনতাও নিশ্চিত করেছি।

WhatsApp Image 2023-01-11 at 19.33.11

এসময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ নবী নেওয়াজ, আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক এমপি, ড. সাজ্জাদ হায়দার লিটন, মোঃ মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, জসিম মাতুব্বর, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক ডা: হেলাল উদ্দিন, মোঃ সাইফুর রহমান সোহাগ, মোঃ জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ - রাজনীতি