logo
Saturday , 31 December 2022 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

বিএনপি বাংলাদেশের অগ্রগতিকে থামাতে চায়: ড. সেলিম মাহমুদ

প্রতিবেদক
admin
December 31, 2022 11:13 am

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বিএনপি জামাতের মূল লক্ষ্য শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নকে নস্যাৎ করা। তারা বাংলাদেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়।
শেখ হাসিনার যুগান্তকারী উন্নয়ন গুলো আওয়ামী লীগ সরকার কিংবা আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য নয়, বঙ্গবন্ধু কন্যার এই উন্নয়ন এদেশের সকল মানুষের জন্য। বিএনপি বাংলাদেশের গণতান্ত্রিক শাসনব্যবস্থা নস্যাৎ করে দিয়ে এদেশের মানুষের সকল অর্জনকে নষ্ট করে দিতে চায়।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে রাজধানীর ফার্মগেটে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে দলের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ এ কথা বলেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা ১২ আসনের সংসদ সদস্য ও সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এবং আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজনীতি