logo
রবিবার , ৪ ডিসেম্বর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

খণ্ড খণ্ড মিছিল নিয়ে শেখ হাসিনার জনসভায় আসছেন নেতাকর্মীরা

প্রতিবেদক
admin
ডিসেম্বর ৪, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড মাঠে আজ রবিবার ‍দুপুরে জনসভায় আসছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উপলক্ষে সকাল ৮টা থেকে জনসভাস্থলে আসতে শুরু করেছেন দলটির নেতাকর্মীরা। খণ্ড খণ্ড মিছিল নিয়ে স্লোগান দিতে দিতে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা পলোগ্রাউন্ড মাঠে জড়ো হচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ জনসভা থেকে চট্টগ্রামের ৩০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তার পৌঁছানোর কথা রয়েছে। ৩টায় প্রধানমন্ত্রী জনসভায় ভাষণ দেবেন বলে দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন।

চট্টগ্রাম-২জনসভা ঘিরে নগরীর মানুষের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে

জনসভা ঘিরে নগরীর মানুষের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ইতোমধ্যে কেন্দ্রীয় নেতারা পৌঁছে গেছেন। নগরী ছাড়াও জেলার বাইরের ১৫টি উপজেলা থেকে নেতাকর্মীরা বাস-ট্রাক ও মাইক্রোবাসসহ বিভিন্ন পরিবহনে জনসভাস্থলের দিকে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখতে দলীয় নেতাকর্মীদের বাইরেও আসছে সাধারণ মানুষ।

জনসভা ঘিরে সব ধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন আয়োজকরা। জনসভার মঞ্চ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে। ৮৮ ফুট দৈর্ঘ্যের ও ১৬০ মিটার লম্বা এই মঞ্চে একসঙ্গে ২০০ অতিথি বসতে পারবেন। সমাবেশস্থল ছাড়াও নিউমার্কেট, কদমতলী, সিআরবি ও টাইগারপাসসহ আশপাশের এলাকায় থাকবে ৩০০ মাইক।

মঞ্চজনসভার মঞ্চ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, ‘প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে কঠোর নিরাপত্তা বলয় রয়েছে। জনসভা ও আশপাশে সাড়ে সাত হাজার পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। জনসভা ঘিরে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।’

জনসভার নিরাপত্তায় পলোগ্রাউন্ড মাঠ ও আশপাশের এলাকায় ১০০ সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে বলে জানিয়েছেন কৃষ্ণপদ রায়। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর জনসভা নিয়ে কোনও হুমকি নেই। তবু সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে ১০০ সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে।’

সর্বশেষ - রাজনীতি