logo
Saturday , 19 November 2022
  1. সকল নিউজ

বিএনপি সমাবেশের নামে জনগণের ক্ষতি করলে উপযুক্ত জবাব দেব: বাহাউদ্দিন নাছিম

প্রতিবেদক
admin
November 19, 2022 2:35 pm

বিএনপি সমাবেশের নামে যদি আবারো কোনো অগ্নিসন্ত্রাস, জনগণের কোনো ক্ষতি করে তাহলে তাদের উপযুক্ত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

শুক্রবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষ্যে গঠিত স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির সভা শেষে বিএনপির সমাবেশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই হুঁশিয়ারি দেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, এই মুহূর্তে আমরা আমাদের সম্মেলন নিয়ে ব্যস্ত। আমরা বিএনপি-জামায়াতকে নিয়ে ভাবতে চাই না। তাদের নিয়ে কোনো ভাবনা বা মাথা ব্যথা কোনোটাই নেই আমাদের। তারা ১০ তারিখ সমাবেশ করতে যাচ্ছে, করবে। তবে তারা যদি সমাবেশের নামে আবারো কোনো অগ্নিসন্ত্রাস করে, জনগণের কোনো ক্ষতি করে, সরকারি সম্পদ নষ্ট করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের উপযুক্ত জবাব দেওয়া হবে।

তিনি জানান, আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে সারা দেশ থেকে আসা কাউন্সিলরদের সহযোগিতা করতে রাজধানীর প্রতিটি বাসস্ট্যান্ডে স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবে। তারা একটা নির্দিষ্ট রঙের ড্রেস পরা অবস্থায় থাকবে। সারা দেশ থেকে আসা বয়োবৃদ্ধসহ অন্যান্য কাউন্সিলরদের যাতে কোনো সমস্যা না হয়, তার জন্য সহযোগিতা করবেন এসব স্বেচ্ছাসেবকরা। 

এর আগে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ এমপি সভায় সভাপতিত্ব করেন। এ সময় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউর হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভা শেষে বাহাউদ্দিন নাছিম আরও বলেন, বিজয়ের মাসে এ সম্মেলন বাংলাদেশের মানুষ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাংলাদেশের অর্জন, সাফল্য, গৌরবগাথা আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবন উৎসর্গ করেছেন। সেই সংগঠনের সম্মেলনকে ঘিরে দেশব্যাপী একটা অন্যরকম আনন্দ, উচ্ছ্বাস-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

৪ কারণে বিএনপির রাজনীতি বিপর্যয়ের মুখে পড়েছে: ড. সেলিম মাহমুদ

বেসরকারি খাতের সম্পৃক্ততায় বদলে গেছে চট্টগ্রাম বন্দর

হ্রদ-পাহাড় দেখতে ভিড়, রাঙামাটিতে খালি নেই হোটেল-মোটেল

পদ্মা ও মেঘনা নামেই হচ্ছে দুই বিভাগ

স্কুলছাত্রকে শাসন করায় শিক্ষককে হত্যা, কাঁদতে কাঁদতে বাকরুদ্ধ মা

আগুন লাগানোর অভ্যাস আছে বিএনপির: ওবায়দুল কাদের

বাবুনগরীদের দাঁতভাঙা জবাব দিতে আমরা প্রস্তুত: তাপস

‘রেমিটেন্স বাড়াতে বাজার বৈচিত্র্যকরণ ও দক্ষতা উন্নয়নে জোর দিতে হবে’

ইসিতে বেশিরভাগ রাজনৈতিক দলের সুপারিশ উপেক্ষা ইভিএমে ভোটের সিদ্ধান্ত

দুর্যোগে বিএনপিকে খুঁজে পাওয়া যায় না, তারা শীতের পাখি: তথ্যমন্ত্রী