logo
রবিবার , ৬ নভেম্বর ২০২২ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

শেখ হাসিনাই আবার ক্ষমতায় আসবেন: ড. সেলিম মাহমুদ

প্রতিবেদক
admin
নভেম্বর ৬, ২০২২ ৮:৫৬ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, যতই অরাজকতা সৃষ্টির চেষ্টা করুক না কেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, মানুষের কল্যাণে কাজ করার জন্য বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবে। বাংলাদেশের মানুষ বেঈমান নয়।

শনিবার (৫ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে এ কথা বলেন ‍তিনি।

ড. সেলিম মাহমুদ বলেন, আওয়ামী লীগকে উৎখাত করা সহজ নয়। বাংলাদেশে এমন কোনো শক্তি নেই, যে শক্তি জাতির জনক কন্যা শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে পারে।

তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে আজ অবধি বাংলাদেশ যা কিছু পেয়েছে তার প্রত্যেকটিই বাংলাদেশ আওয়ামী লীগের জন্য পেয়েছে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল জাতিকে কিছু দিতে পারেনি।

আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক বলেন, বিএনপির নেতৃবৃন্দ এবং তাদের নেতা-কর্মীরা অকৃতজ্ঞ। ‌ যে নেত্রীর কারণে বিএনপির নেতা-কর্মী সমর্থকসহ বাংলাদেশের কোটি কোটি মানুষ শতাব্দীর ভয়াবহতম মহামারিতে নিরাপদ ছিল, তারা এখন সেই নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ চায়। দেশের কোটি কোটি মানুষকে বাঁচাতে শেখ হাসিনা তার সব শক্তি নিয়োজিত করে দিন রাত কঠোর পরিশ্রম করেছেন। ‌‌ করোনা মহামারিতে মার্কিন যুক্তরাষ্ট্র এবং আমাদের প্রতিবেশী ভারতসহ পৃথিবীর অনেক দেশেই লাখ লাখ মানুষ মৃত্যুবরণ করেছে।

পৃথিবীর সবচেয়ে ঘনবসতিপূর্ণ দেশ হিসেবে বাংলাদেশ এই মহামারিতে পৃথিবীর সবচেয়ে ঝুঁকিপূর্ণ রাষ্ট্র ছিল। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে করোনাক্রান্ত দেশগুলোর মধ্যে বাংলাদেশের সবচেয়ে কম ক্ষয়ক্ষতি হয়েছে। শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় পর্যায় থেকে শুরু করে প্রতিটি স্তরের নেতা-কর্মী মানুষের পাশে ছিল। তিনি দেশের কোটি কোটি মানুষকে বাঁচানোর লক্ষ্যে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। তার বলিষ্ঠ নেতৃত্ব, প্রজ্ঞা, দূরদর্শিতা, সাহস এবং কঠোর পরিশ্রমের কারণে দেশের কোটি কোটি মানুষ ভয়াবহ মহামারিতে নিরাপদ ছিল। আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী মানুষকে বাঁচাতে গিয়ে জীবন দিয়েছে আর বিএনপির নেতাকর্মীরা এই মহামারিতে গর্তের মধ্যে লুকিয়ে ছিল। তাদের নেতারা নিজেদের জীবন বাঁচাতে আত্মগোপনে ছিল। যখন মহামারি প্রায় শেষ হলো তখন বিএনপির নেতারা গর্ত থেকে বের হলো। তারা এখন শেখ হাসিনার সরকারেরকে উৎখাত করতে চায়। এরা ষড়যন্ত্রকারী, এরা দেশবিরোধী। এদের প্রতিহত করা এবং প্রয়োজনে নির্মূল করা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর পবিত্র দায়িত্ব।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আকম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সমন্বয়কারী ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এম এ সবুর‌, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফান উল হক রিফাত।

সর্বশেষ - দেশের খবর