logo
রবিবার , ৬ নভেম্বর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

১১ নভেম্বরের পর রাজপথ থাকবে যুবলীগের দখলে: পরশ

প্রতিবেদক
admin
নভেম্বর ৬, ২০২২ ৮:৫৫ পূর্বাহ্ণ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, আগামী ১১ নভেম্বরের পর দেশের রাজপথ থাকবে যুবলীগের দখলে। বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘এখন যত মিছিল সমাবেশ করার ইচ্ছে করে নেন। ১১ নভেম্বর যুবলীগ সুবর্ণজয়ন্তী উদযাপন করবে। সে দিনের পর দেশের রাজপথ যুবলীগের দখলে থাকবে। দেখা যাবে কত ধানে কত চাল।’

শনিবার রংপুর জিলা স্কুল মাঠে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন। দীর্ঘ ২৬ বছর পর গতকাল অনুষ্ঠিত হয়েছে রংপুর জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন। বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

পরশ বলেন, ‘বিএনপি ভন্ড ও প্রতারকদের রাজনৈতিক দল। এই দল সভা-সমাবেশের নামে এখন দেশ জুড়ে মিথ্যাচার করছে। মানুষকে মিথ্যা কথা বলে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে। বিএনপির ভন্ডামির কোনো সীমা নেই। বিএনপি আজকে মানবাধিকারের কথা বলে। এদের আসলে কোনো লজ্জা নেই। আমি পাঁচ বছর বয়সে বাবা মাকে হারিয়ে ২১ বছর বিচার থেকে বঞ্চিত ছিলাম। তারা বিচার বন্ধ করে রেখেছিল। তারা শুরু থেকেই দেশের মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। এখন তারা আবারও মানুষের অধিকার হরণ করার জন্য মাঠে নেমেছে।’ তিনি যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে বিএনপি-জামায়াত চক্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

সম্মেলনের সম্মানিত অতিথি রংপুর-৪ আসনের এমপি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, ‘বিএনপি জামায়াতের বিরুদ্ধে আরো একবার যুদ্ধের প্রয়োজন আছে। এই পরাজিত শক্তিকে যুদ্ধ করে নিশ্চিহ্ন করে দিতে হবে।’ তিনি বিএনপিকে চ্যালেঞ্জ করে বলেন, ‘রংপুরে আমরাও বিভাগীয় মহাসমাবেশ করে দেখাব যেখানে তাদের থেকে ১০ গুণ বেশি মানুষের সমাগম ঘটবে।’ সম্মেলনের প্রধান বক্তা যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপির সমাবেশ হলে পরিবহন মালিক ও শ্রমিকরা বিএনপির হামলা-ভাঙচুর-আগুন সন্ত্রাসের ভয়ে পরিবহন ধর্মঘটের ডাক দেন। তিনি আরো বলেন, ‘বিএনপি জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করছে। বিএনপি চাঁদাবাজদের দল। এই দলের শীর্ষ নেতা থেকে তৃণমূলের নেতা পর্যন্ত চাঁদাবাজির সঙ্গে জড়িত।’

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহাজাহান খান, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ডিউক চৌধুরী এমপি, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুসহ অন্যান্য নেতৃবৃন্দ। সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শ্রী রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সাবেক সংসদ সদস্য ও কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুত্ফা ডালিয়া।

সর্বশেষ - দেশের খবর