logo
শুক্রবার , ৭ অক্টোবর ২০২২ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রতিবেদক
admin
অক্টোবর ৭, ২০২২ ১:০২ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।শুক্রবার (৭ অক্টোবর) সকাল ১০টা ৫মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

এসময় প্রধানমন্ত্রীর ছোট বোন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট কন্যা শেখ রেহানাসহ পরিবারের সদস্য, সংসদ সদস্যগণ, পদস্থ সামরিক-বেসাররিক কর্মকর্তা, আওয়ামী লীগ ও সহযোগী সগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে, সকাল ৯টা ৪৫ মিনিটে পদ্ম সেতু হয়ে সড়ক পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে টুঙ্গিপাড়া এসে পৌঁছান। প্রধানমন্ত্রীর সঙ্গে আসেন তার ছোট বোন শেখ রেহানা।

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া পৌঁছালে আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকে স্বাগত জানান

এদিকে, আজই সড়ক পথে পদ্মা সেতু হয়ে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ টুঙ্গিপাড়া আসছেন। পদ্মাসেতু হয়ে এটিই রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের প্রথম টুঙ্গিপাড়া সফর।

তিনি টুঙ্গিপাড়া পৌঁছালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে স্বাগত জানাবেন।

পরে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানাবেন।

সর্বশেষ - দেশের খবর