logo
বুধবার , ৫ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

ওসিকে কুপিয়ে ডাকাতি, গ্রেফতার ২

প্রতিবেদক
admin
অক্টোবর ৫, ২০২২ ২:১৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলো-বৈদ্যেরবাজার ইউনিয়নের মনারবাগ গ্রামের আবুল হোসেনের ছেলে রোমান (৩২) ও পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের রমিজ উদ্দিনের ছেলে মামুন (২৮)।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ জানান, দুই ডাকাতকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদে ডাকাতির নানা ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছে তারা। রিমান্ডে আসলে আরও তথ্য পাওয়া যাবে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে চট্টগ্রাম জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন ও তার গাড়িচালক ইয়াছিন বাদশা প্রাইভেটকারে করে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। পথে টোল আদায়ের সময় মেঘনা টোল প্লাজায় যানজটে পড়েন তারা। এ সময় ওসিকে বহনকারী প্রাইভেটকারের চালকের মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে তাদের গাড়ি থেকে বের করে নেওয়া হয়। পরে ধারালো অস্ত্র দিয়ে তার হাতসহ বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে ডাকাতরা।

এ সময় ওসির কাছ থেকে নগদ ১০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়। পরে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি হন তিনি। ওই পুলিশ কর্মকর্তার হাতে কোপ লেগেছিল, পরে অস্ত্রোপচার হয়েছে। এই ঘটনায় শনিবার (১ অক্টোবর) দিবাগত রাতে অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা করেন ওসি।

সর্বশেষ - দেশের খবর