logo
Wednesday , 24 August 2022
  1. সকল নিউজ

আগস্ট মাস এলেই ষড়যন্ত্রকারীরা বিচলিত হয়ে ওঠে: ওবায়দুল কাদের

প্রতিবেদক
admin
August 24, 2022 8:34 am

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগস্ট মাস এলেই ষড়যন্ত্রকারীরা বিচলিত হয়ে ওঠে কারণ তখন তাদের ষড়যন্ত্রের মুখচ্ছবি ভেসে উঠে। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকালে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সচিবালয় প্রাঙ্গণে সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত আলোচনা সভায় একথা বলেন।

বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মোহাম্মদ মঈনুল ইসলামের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, পানিসম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম এবং বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদের মহাসচিব রুহুল আমিনসহ অন্যান্য নেতারা।

ওবায়দুল কাদের বলেন, ক্ষমতার জন্য রাজনীতি করে বিএনপি আর আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের জন্য। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জনপ্রিয়তা তুঙ্গে, নির্বাচনে শেখ হাসিনাকে পরাজিত করা সম্ভব না। এজন্যই বিএনপি ষড়যন্ত্র করছে। তবে এবার আর পার পাবে না। আওয়ামী লীগ সতর্ক আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কে কোথায় ষড়যন্ত্র করছে, বিদেশে কী ষড়যন্ত্র হচ্ছে সব খবর আমাদের কাছে আছে।

‘নির্বাচনের দরকার নেই। দরকার সরকার পতনের’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা আছি রাজপথে, সকল অশুভ শক্তিকে মোকাবিলা করা হবে। সকল ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে।

সর্বশেষ - সকল নিউজ