logo
Tuesday , 23 August 2022
  1. সকল নিউজ

ছাত্রদল সভাপতি শ্রাবণের অশ্লীল ভিডিও ভাইরাল

প্রতিবেদক
admin
August 23, 2022 9:36 am

বিএনপির ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণের একটি ‘আপত্তিকর ভিডিও’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সোমবার (২২ আগস্ট) রাতে আপত্তিকর ভিডিওটি প্রকাশ হওয়ার পর পরই ছড়িয়ে পড়ে ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে সামাজিক মাধ্যম ও রাজনৈতিক নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মাঝে।

ভাইরাল হওয়া ২ মিনিট ১৮ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, এক নারীর সঙ্গে ভিডিও কলের মাধ্যমে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ আশালীন আচরণ করছেন। এ ধরনের অশ্লীল আচরণ সামাজিকভাবে নিঃসন্দেহে অপরাধ হিসেবে বিবেচনা করা হয়।

ছাত্রদলের একাধিক নেতাকর্মী জানিয়েছেন, কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ কয়েক বছর আগেও নিজেদের দলের এক মেয়েকে একটি ফাঁকা বাড়িতে নিয়ে দুই দিন ধরে জোরপূর্বক ভাবে ধর্ষণ করেন। তবে দলের শীর্ষ পদে আসার পর তার কাছ থেকে পুনরায় এমন নেক্কারজনক ঘটনা আমরা আশা করিনি। সংশ্লিষ্টদের এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান ছাত্রদল নেতাকর্মীরা।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির বিষয়ে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

তবে নেটিজেনরা বলছেন, বিএনপিতে অসামাজিক কার্যক্রম একটি নিত্য দিনের ঘটনা। এর আগেও নেট দুনিয়ায় বিএনপি নেত্রী শামা ওবায়েদের ২৭ সেকেন্ডের নগ্ন ভিডিও ভাইরাল হয়। শুধু শামা ওবায়েদই নয় বরং ভাইরাল হয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বড় মেয়ে জাইমা রহমানের অশ্লীল ভিডিও। থার্টি ফাস্টের পার্টিতে কতিপয় কালো পুরুষের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর দৃশ্য অসাবধানতাবশত ফাঁস হওয়ায় জাইমা রহমানের গোপন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

ডিজিটাল বাংলাদেশ দিবস আজ তিন ডিজিটাল প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

২০২৩ হোক দেশের অগ্রযাত্রার আরেকটি বছর: সজীব ওয়াজেদ জয়

রমজানে পণ্যের দাম ক্রয় ক্ষমতায় রাখার নির্দেশ

শেষ পর্যন্ত রাজশাহীর আশা বাঁচিয়ে রাখল কুমিল্লা

প্রণোদনা কর্মসূচি বাস্তবায়ন বিদেশ থেকে ২১শ’ কোটি টাকা ঋণ নিচ্ছে সরকার

ইসরাইলকে শায়েস্তা করতে সবকিছু করবে তুরস্ক: এরদোগান

রোহিঙ্গাদের স্থানান্তরে জাতিসংঘের সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী

বিএনপি ক্ষমতায় এলে ধ্বংসাত্মক রাজনীতির পুনরাবৃত্তি ঘটাবে : সেতুমন্ত্রী

মোবাইলে রেমিট্যান্স লেনদেনের সীমা বাড়ল : বাংলাদেশ ব্যাংক

কক্সবাজার রেল উদ্বোধন আগামী ১২ নভেম্বর