logo
Friday , 24 June 2022
  1. সকল নিউজ

এবার ‘পদ্মাকন্যা’ উপাধি পেলেন শেখ হাসিনা

প্রতিবেদক
admin
June 24, 2022 8:35 am

দেশরত্ন, জননেত্রী, মাদার অব হিউম্যানিটি এবং কওমি জননীর পর এবার ‘পদ্মাকন্যা’ উপাধি পেলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় বিষয়টি উঠে আসে।
সভায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন প্রধানমন্ত্রী। তিনি সভার সভাপতিত্ব করেন। আর দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ গণভবন থেকে সভা সঞ্চালনা করেন।

আলোচনায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, ‘‘আপা, গতকাল আমরা কয়েকজন গিয়েছিলাম। পদ্মা আপনার জন্য অধীর আগ্রহে আছে। পদ্মাপারের লাখো কোটি মানুষ সাহসী ও সাহসিকতার জননী ‘পদ্মাকন্যা শেখ হাসিনাকে’ এক নজর দেখার জন্য অপেক্ষা করে আছে।’’

তিনি আরও বলেন, ‘প্রিয় নেত্রী আপনি ধারণাই করতে পারবেন না। ওখানে শুধু মানুষের সমাবেশ হবে না, ওখানে উৎসবের সমাবেশ হবে। ওখানে আনন্দের জোয়ারে নতুন পদ্মা সৃষ্টি হবে, সেই অপেক্ষায় আছে মানুষ।’

সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, এএইচএম খায়রুজ্জামান লিটন (রাজশাহী সিটি করপোরেশনের মেয়র), মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় সদস্য পারভীন জামান কল্পনা, ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের সভাপতি শেখ বজলুর রহমান ও আবু আহমেদ মান্নাফী।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

আন্তর্জাতিক চাপ নিয়ে আমরা কোনো চাপই অনুভব করি না: পররাষ্ট্রমন্ত্রী

ঈদযাত্রায় টিকিট ছাড়া ট্রেনে ভ্রমণের সুযোগ নেই: রেলমন্ত্রী

বিএনপি আজকের নব্য হানাদার হিসেবে আবির্ভূত হয়েছে : তথ্যমন্ত্রী

বাংলাদেশ বিরোধী আল জাজিরার ষড়যন্ত্রের চিত্র – যুদ্ধাপরাধীদের বিচারের বিপক্ষে সক্রিয় ভূমিকা পালন

বিশ্বব্যাংকের প্রাক্কলনে বাংলাদেশে দারিদ্র্য কমেছে : তথ্যমন্ত্রী

মেট্রো রেল উদ্বোধনে কঠোর নিরাপত্তা

হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

সেনাবাহিনীর নেতৃত্বে তুরস্কে গেলো বিশেষ উদ্ধারকারী দল

বিটুমিনে পলিথিন মেশালে কমবে দূষণ

দুই যুগ ধরে উপকূলের মানুষকে সুপেয় পানি পৌঁছে দিচ্ছেন ‘পানির ফেরিওয়ালা’ নূপুর