শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন: খাদ্যমন্ত্রী

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   29 September 2021

বারবার আঘাত সহ্য করে, মৃত্যুভয়কে পরোয়া না করে, বাংলাদেশের মানুষকে ভালোবেসে সততা আর নিষ্ঠার সঙ্গে সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি কখনো অন্যায়ের সঙ্গে আপস করেননি।

মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে খাদ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন অনুষ্ঠানে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে তিনি কোনো কাজ করেন না। ২০০১ সালে দেশের স্বার্থবিরোধী গ্যাস সরবরাহ চুক্তি না করায় তাকে রাষ্ট্র ক্ষমতায় যেতে দেওয়া হয়নি উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, পরবর্তীতে তিনি জনগণের ভালোবাসা নিয়েই রাষ্ট্র ক্ষমতায় গেছেন, এখনও অধিষ্ঠিত আছেন। অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের মাধ্যমে দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন তিনি।

খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোসাম্মাৎ নাজমানারা খানুম অনুষ্ঠানে বক্তব্য দেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটেন খাদ্যমন্ত্রী। এ সময় মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

জাতীয়

আপনার মতামত লিখুন :