logo
Thursday , 10 December 2020
  1. সকল নিউজ

বাবুনগরীদের দাঁতভাঙা জবাব দিতে আমরা প্রস্তুত: তাপস

প্রতিবেদক
admin
December 10, 2020 9:54 am

নিউজ ডেস্ক: “ভাস্কর্য ভেঙে তারা মনে করেছে বিজয়ী হয়েছে। যখনি সংবিধানবিরোধী কার্যক্রম হয়েছে, গণতন্ত্রকে আক্রমণ করেছে, মুক্তিযুদ্ধের চেতনায় আঘাত এসেছে, তখনই আমরা আইনজীবী অঙ্গন তার দাঁতভাঙা জবাব দিয়েছি। এখনও আমরা প্রস্তুত তার দাঁতভাঙা জবাব দিতে।”

বুধবার (৯ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের সামনে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনে মৌলবাদীদের বাধা প্রদান ও বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে’ মানববন্ধনে ঢাকা দক্ষিণের মেয়র শেখ ফজলে নুর তাপস এ কথা বলেন।

জুনায়েদ বাবুনগরীর উদ্দেশে তাপস বলেন, “জনাব বাবুনগরী, আপনারা ভুলে গেছেন। মনে করেছেন একটি ভাস্কর্য ভাঙলে মুক্তিযুদ্ধের চেতনা নষ্ট হয়ে যাবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা এ বাংলাদেশে এখন শান্তির নীড় প্রতিষ্ঠা করেছি। করোনা ভাইরাস মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলেছেন। ”

তিনি বলেন, “আমরা শান্তিপ্রিয়। আমরা জাতি গঠনে নিয়োজিত আছি। কিন্তু তার মানে এই নয় যে, আপনারা প্রতিক্রিয়াশীল শক্তি মুক্তিযুদ্ধের চেতনায় আঘাত করে দেশকে আবার জঙ্গিবাদের দিকে নিয়ে যাবেন। সে সুযোগ আর বাংলার মাটিতে আমরা হতে দেব না ”

মানববন্ধনে উপস্থিত ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর, মোখলেসুর রহমান বাদল, বশির আহমেদ, মোমতাজ উদ্দিন আহমদ মেহেদী, নাহিদ সুলতানা যুঁথী, আজহারুল্লা ভূইয়া, সানজিদা খানম শাহ মঞ্জুরুল হক, কে এম মাসুদ রুমি, এ কে এম আমিন উদ্দিন মানিক, মোজম্মেল হক রানা প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

ঢাকায় বৃহস্পতিবার, শনিবার সারাদেশে বিএনপির বিক্ষোভ

পতিত জমি আবাদের জন্য তিন মন্ত্রণালয়কে কৃষিমন্ত্রীর ডিও

রাশিয়া আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশীদার: ওআইসি

গুদামে রেকর্ড পরিমাণ খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী

বেসরকারি খাতের সম্পৃক্ততায় বদলে গেছে চট্টগ্রাম বন্দর

বিএনপি ফিলিস্তিন ইস্যুতে ইসরায়েলের পক্ষ নিয়েছে : তথ্যমন্ত্রী

বাজেট ২০২৩-২৪ বৃহত্তর চট্টগ্রামের উন্নয়নে বরাদ্দ ২৭ হাজার কোটি টাকা

জেলহত্যা দিবস বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী প্রমাণ করেছেন, বাঙালি জাতি মাথানত করতে পারে না

জিসিআরজির বৈঠক বৈশ্বিক সংকট কাটিয়ে উঠতে সুসমন্বিত প্রচেষ্টা নিতে হবে: প্রধানমন্ত্রী